chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাম্প্রদায়িক হামলাকারীরা দেশে ও জাতির শত্রু: আ জ ম নাছির উদ্দীন

নিজস্ব প্রতিবেদক:সাম্প্রদায়িক হামলাকারীরা দেশে ও জাতির শত্রু বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় তিনি সাম্প্রদায়িক হামলাকারীদের শাস্তির দাবি করেন।

শুক্রবার (২৯ জুলাই) নগরীর প্রিয়া কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কোতোয়ালী থানা শাখার বার্ষিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

আ জ ম নাছির বলেন, সম্প্রীতি নষ্ট করে দেশের শান্তি নষ্ট করতে চায় তাদের চিহ্নিত করে রুখে দিতে হবে। ভবিষ্যতে যাতে সাম্প্রদায়িক হামলার মতো ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। এবারের দূর্গাপূজায় প্রতিটি মন্ডপের নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা দায়িত্ব পালন করার প্রতিশ্রুতি দেন তিনি।

পূজা উদযাপন পরিষদের সভাপতি লিটন কুমার শীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারণ দাশ প্রলয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার উদ্বোধক ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগরের সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, মূখ্য আলোচক ছিলেন ২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বলসহ আরও অনেকে।

এমএইচকে/জুইম/চখ

 

এই বিভাগের আরও খবর