chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাবেক কাউন্সিলরের বাসভবনে পুলিশি তল্লাশি: আ. লীগ ও মহিলা আ.লীগের নিন্দা

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল ইসলাম ও মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদের বাসভবনে পুলিশি তল্লাশির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ ও ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

সম্প্রতি পৃথক বিবৃতিতে তারা এই নিন্দা জানায়।

এক বিবৃতিতে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন বলেছেন, ভুয়া অভিযোগে সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল ইসলাম ও মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদের ছোট ভাই সাইদুল ইসলামকে গ্রেফতার করে সরকারের ভাবমুর্তিকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে।

বিবৃতিতে তিনি ২৪ নং উত্তর আগ্রাবাদের সাবেক ওয়ার্ড  কাউন্সিলর জাবেদ নজরুল ইসলাম ও ২৩,২৪,১২ নং সংরক্ষিত ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর মহিলা আওয়ামী লীগের সদস্য ২৩ নং পাঠানটুলী ওয়ার্ড  মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফারহানা জাবেদের ছোট ভাই এর বিরুদ্ধে কোনো মামলা ছাড়া তাদের ঘরে তল্লাশি করায় উদ্বেগ প্রকাশ করেছেন।

তিনি আরো বলেন, হীনস্বার্থ চরিতার্থ করতে এই সাবেক কাউন্সিলর জাবেদ  নজরুল ইসলাম ও মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদের ছোট ভাই সাইদুল ইসলামকে হেয় প্রতিপন্ন করে মামলা ছাড়া থানায় আটকে রাখা হয়। কার ইন্ধনে এবং কিভাবে এ ধরনের ঘৃণ্য অপকর্ম চালানো হলো তা খতিয়ে দেখার আহ্বান জানান তিনি। তিনি বলেন, প্রশাসনের কিছু অনভিজ্ঞ ও দায়িত্বহীন ব্যক্তি সরকারের উজ্জ্বল ভাবমুর্তিকে প্রশ্নবিদ্ধ করছেন। মহানগর মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে এমন কর্মকান্ডের প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

এই ঘটনায় ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোহাম্মদ জাকারিয়া ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

তারা বলেছেন, আওয়ামী ঘরনার ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল ইসলাম ও তার সহধর্মিণী সাবেক কাউন্সিলর ফারহানা জাবেদের বাসায় সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া মধ্যরাতে পুলিশী হামলায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

তারা আরো বলেন, সাবেক কাউন্সিলরের ছোট ভাই মো. সাইদুল ইসলাম, ফারহানা জাবেদের তিন ছেলে আল-নাহিয়ান ইসলাম, আল-মাসুদুল ইসলাম আরভী, আল-রিয়াদুল ইসলাম ইয়ামিন এর উপর শারীরিক নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন। এই ঘটনায় সুষ্টু তদন্ত পূর্বক দোষীদের শাস্তি দাবি করেন তারা।

এর আগে, ৮ মার্চ এক ওয়ারেন্টে থাকা আসামির নাম, পিতার নাম ও ঠিকানাসহ হুবহু মিল থাকায় মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদের ছোট ভাই সাহেদকে গ্রেপ্তার করেছির ডবলমুরিং থানার পুলিশ। পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে আদালতে আসামির ছবির সাথে গ্রেপ্তার সাহেদের চেহারা মিল না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর