chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জনগণ এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায়: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন বলেছেন, জনগণ আওয়ামী লীগের অত্যাচার, নির্যাতন, লুটপাট ও দুঃশাসন থেকে মুক্তি চায়। সরকার দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করেছে। কেউ কথা বলতে পারে না, প্রতিবাদ করলেই তার বিরুদ্ধে মামলা হয়।

রবিবার (১৭ অক্টোবর) আদালতে হাজিরা শেষে বের হয়ে কোর্ট হিল চত্বরে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে একদলীয়ভাবে দেশ শাসন করছে এবং বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দিয়ে গ্রেফতার, নির্যাতন চালিয়ে যাচ্ছে। জনগণের কথা এই সরকার চিন্তা করছে না। তাদের চিন্তা একটাই কীভাবে ক্ষমতায় টিকে থাকা যায়।

‘আওয়ামী লীগ আইনশৃখলা রক্ষাকারী বাহিনী ও সিভিল প্রশাসনকে জিম্মি করে ক্ষমতায় টিকে আছে। আওয়ামী লীগ গণতন্ত্র, ভোটাধিকার ও রাজনীতিকে ধ্বংস করে দিয়েছে। একদলীয় বাকশালী কায়দায় বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করতে হামলা-মামলা, নির্যাতন-নিপীড়ন, হত্যা, গুম, খুন, অপহরণ করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে।’

তিনি বলেন, লুটপাট, দলীয়করণের কারণে দেশের অর্থনীতি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। তাই আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি পেতে দেশের জনগণ বিএনপির সাথে রাজপথে নেমে আসবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ, অ্যাডভোকেট ইফতেখার মহসিন, অ্যাডভোকেট নেজাম উদ্দিন, অ্যাডভোকেট এম আনোয়ার হোসেন, হুমায়ুন কবির রাসেল, মোহাম্মদ হারুন, জিয়াউর রহমান জিয়া, অ্যাডভোকেট তৌহিদুল ইসলাম তুহিন, অ্যাডভোকেট জায়েদ বিন রশিদ প্রমুখ।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর