chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ.লীগ নেতা এম এ খায়েরের ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা এম এ খায়ের এর ২৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) নগরীর মুরাদপুরে একটি অফিসে এম এ খায়ের মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন খ্যাতিমান সমাজ বিজ্ঞানী প্রফেসর ড. ওবায়দুল করিম, প্রধান বক্তা ছিলেন লেখক গবেষক প্রফেসর শামসুদ্দিন শিশির, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মওলানা ক্বারী মোহাম্মদ ইলিয়াস ।

মাহফিলে উপস্থিত বক্তরা বলেন, সমাজসেবক এম এ খায়ের ছিলেন বিনয়ী, পরিচ্ছন্ন রাজনীতিবীদ ও জনদরদী মানুষ। চট্টগ্রাম মহানগরীর আওতাধীন ১নং ওয়ার্ডের প্রতিষ্ঠাতা ও তিন দশকের বেশি সময় ধরে আওয়ামী লীগের দু:সময়ে দায়িত্ব পালন করে গেছেন। দলের দুঃসময়ে তিনি সদাই নিবেদিত প্রাণ ভূমিকা রেখেছেন। জীবদ্দশায় আপামর জনসাধারণকে তিনি বন্ধুর মত ভালোবেসে কাছে টেনেছেন।

সবসময় তিনি ছিলেন নম্র, ভদ্র, এবং সৎ। সততার সাথেই রাজনীতি করে গেছেন জীবনের শেষ দিন পর্যন্ত। একজন আদর্শ মানুষ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে তিনি উদাহরণ হয়ে থাকবেন চিরকাল। তাই তাঁর মত ব্যক্তি বর্তমান সমাজে অধিক প্রয়োজন।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর