chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাদক কারবারির ছুরিকাঘাতে ২ ডিবি পুলিশ আহত

খাগড়াছড়ি সদরের গুগড়াছড়ি বাজারে মাদক বিরোধী অভিযানের সময় মাদক কারবারিদের ছুরিকাঘাতে আহত হয়েছেন ডিবি পুলিশের দুই সদস্য। এসময় মংসাচিং মারমা (৩৬) নামে একজনকে আটক করা হয়।

আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে ঘটনাটি ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, ডিবির উপপরিদর্শক নিক্সন চৌধুরী ও কনস্টেবল নাজমুল হোসেন। তাদের খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গুগড়াছড়ি বাজারে অভিযানে যায় জেলা ডিবির একটি দল। এ সময় গাঁজা বিক্রির প্রস্তুতিকালে পাঁচ মাদক কারবারি অবস্থান করে।

ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ছুরিকাঘাতে এক এসআই ও এক কনস্টেবল আহত হয়। এ সময় গাঁজাসহ গুগড়াছড়ির রাসথি মারমার ছেলে মংসাচিং মারমাকে আটক করা হয়।

খাগড়াছড়ি সদর হাসপাাতালে কর্তব্যরত চিকিৎসক মিথিল বড়ুয়া জানান, ধারালো অস্ত্রের আঘাতে আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা জানান, মাদক বিরোধী অভিযানে গিয়ে দুই পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে আহত করে কয়েকজন মাদক কারবারি পালিয়ে গেলেও পুলিশ ধাওয়া করে একজনকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হবে বললেন এ পুলিশ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর