chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিভেদ ভুলে নির্বাচনী প্রস্তুতি নিতে হবে- আ জ ম নাছির উদ্দীন

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন , ডা. মো ইদ্রিস কমিশনারের মত নেতারা কিছু পাওয়ার আশায় রাজনীতি করেননি । দলের প্রতি ভালবাসা ,নেতার প্রতি ভালবাসা সর্বোপরি জনগণের সেবা করার কমিটমেন্ট থেকে তারা রাজনীতিতে নিজেকে নিবেদন করে গেছেন । আমাদের বিভেদ ভুলে দরকে এগিয়ে নিতে হবে। নির্বাচনের প্রস্তুত নিতে হবে।

বুধবার (১৫ জুন) বিকেলে উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. মো ইদ্রিস কমিশনারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, আজকাল অনেককেই দেখা যায় পদপদবী, চেয়ার পাওয়ার লক্ষ্য নিয়ে তারা রাজনীতি করেন। দলের প্রতি ,নেতার প্রতি এমনকি জনগণের প্রতি তাদের আস্থা বিশ্বাস বা ভালবাসা নেই । সমাজ নিয়েই রাজনীতি । জনসমাজ থেকে বিচ্ছিন্ন থেকে কখনো নেতা হওয়া যায় না। কিন্তু দুঃখজনক হলেও সত্যি আমাদের প্রজন্ম সমাজের মধ্যে এখনো এই বোধ আসেনি ।

আমরা নিজের ব্যক্তিস্বার্থকে রক্ষা করতে অন্যের কুৎসা করে বেড়াই। পরচর্চা পরসমালোচনা করে বেড়াই । নিজেরাই নিজেদের মধ্যে বিভেদ বিভ্রান্তির বেড়াজাল তৈরি করি। আর এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে প্রিয় দল। নষ্ট হচ্ছে দলের ভাবমূর্তি । তাই নেতাকর্মীদের প্রতি আহবান জানাই , আগামী নির্বাচন অত্যন্ত কঠিন একটি নির্বাচন। এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের নেতাকর্মীদেরকে সকল ধরণের অন্তকোন্দল, বিভেদ বিভ্রান্তি ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই লক্ষ্যে এখন থেকে প্রস্তুতি নিতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহারের সভাপতিত্ব ও উত্তর হালিশহর ওয়ার্ড সাধারণ সম্পাদক নাজিমুল ইসলামের সঞ্চালনায় স্মরণ সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, চবি সাবেক রেজিস্টার শাহ আলম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এরশাদুল আমিন, ফয়সাল আমিন, মো সাদিকুর রহৃান টিপু, মো জাকারিয়া ,জানে আলম, আবুল কাশেম, মরহুম ইদ্রিস কমিশনারের পুত্র আশফাকুল আলম আশফাক, ইউনিট আওয়ামীলীগ নেতা নাহিদুল ইসলাম মজুমদার ,বেলাল মিয়া, জসিম উদ্দিন ,ফরহাদ উদ্দিন জিতু, ফয়সাল বাদশা, আরাফাত হোসেন অন্তর , জসিম উদ্দিন ,সুলতান আহমদ ,মো আলাউদ্দিন, নগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর