chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীর মৃত্যু

জেলা-উপজেলা ডেস্ক : রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে লক্ষ্মী চন্দ্র চাকমা ওরফে দুর্জয় (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গতকাল বুধবার (১১ মে) গভীর রাত আনুমানিক পৌনে একটার দিকে বরকল উপজেলার ১নং সুবলং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শিলছড়ি(উকছড়ি) গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, নিহত লক্ষ্মী চন্দ্র চাকমা এক সময় ইউপিডিএফের সক্রিয় কর্মী ছিলেন। বিগত ৮-১০ বছর আগে তিনি দলের অব্যাহতি দিয়ে পরিবার-পরিজন নিয়ে এলাকায় জীবন যাপন করে আসছেন।

স্থানীয়রা আরো জানান, গতকাল রাত আনুমানিক ৮টার দিকে ইউপিডিএফের প্রতিপক্ষ গ্রুপ সুবলং বাজারে গোপন আস্তানায় অবস্থান নেন।

পরে গভীর রাতে শিলছড়ি (উকছড়ি) গ্রামের লক্ষী চন্দ্র চাকমার বাড়িতে হানা দিয়ে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বর্তমানে লক্ষ্মী চন্দ্র চাকমার স্ত্রী নবনিতা চাকমা ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে স্বামীর মৃত্যুর শোকে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর