chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রমজানে পণ্য নিয়ে কারসাজি করলে ব্যবস্থা- মেয়র

চট্টলার ডেস্ক:রমজানকে পুঁজি করে নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে কোনো কারসাজি হলে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানালেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরী
রোববার (২৭ মার্চ) সকালে নগরীর বাগমনিরাম ওয়ার্ডে প্রতিবন্ধী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী বিতরণের সময় চসিক মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে কোনো ভোগান্তি না হওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায্যমূল্যে পণ্য পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন। সরকারের এই কর্মসূচি বাস্তবায়নে চসিকের ৪১টি ওয়ার্ডে প্রায় ৩ লাখ পরিবারকে কার্ডের মাধ্যমে পণ্যসামগ্রী বিক্রি করা হচ্ছে। এ কার্যক্রম পুরো রমজান মাস ধরে চলবে। নিত্য প্রয়োজনীয় পণ্য নিয়ে যে কোনো কারসাজি করলে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী নিয়ে জনগণকে ভোগান্তিকে ফেলতে একটি মহল পায়তারা করছে। ব্যবসায়িক স্বার্থে নানা ধরনের কারসাজি করলেও প্রধানমন্ত্রীর সঠিক পদক্ষেপে তাদের অপতৎপরতা সফল হয়নি। ভবিষ্যতেও এধরণের অপচেষ্টা চালালে তা সফল হবে না। তিনি ওয়ার্ড পর্যায়ে সুশৃঙ্খলভাবে পণ্য বণ্টনের আহ্বান জানান।

চসিকের প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন পণ্য বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উম্মে হাবিবা আঁখি, সাধারণ সম্পাদক এস.এম সিরাজ, আবদুল মালেক, নুরুল আজিম, মো. নুরুল আবছার, মো. ইসমাইল, মো. সুমন, রাসেল বাবু, মো. সোহেল, সোহার ভূইয়া, সানি তানহা, জোবেয়া খানমসহ প্রমুখ।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর