chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতে চিকিৎসার জন্য গিয়ে আহত কণ্ঠশিল্পী আলিফ

বিনোদন ডেস্কঃ চিকিৎসার জন্য ভারতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর হয়েছেন কণ্ঠশিল্পী আলিফ আলাউদ্দিন। আর এ সংবাদটি সামাজিক মাধ্যমে জানিয়েছেন তার স্বামী, কাজী ফয়সাল আহমেদ। 

শনিবার (১৯ মার্চ) রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তার স্বামী জানান, ১০ মার্চ ডায়ালাইসিসের পর ফেরার পথে হাসপাতালের নিচে পড়ে গিয়ে ভয়াবহ ধরনের আঘাত পেয়েছেন আলিফ।

এক ফেসবুক স্ট্যাটাসে কাজী ফয়সাল আহমেদ জানান, ‘ডায়ালাইসিস শেষ করে হাসপাতালের নিচেই গেটের সামনে অপেক্ষা করছিলাম ট্যাক্সির জন্য। আলিফ আমার পাশেই ছিল। হঠাৎ বিকট চিৎকার দিলো সে। আমি ঘুরে দেখলাম, আলিফ হাতের ব্যাগ ছুঁড়ে ফেলে দিয়ে পড়ে যাচ্ছে। কিন্তু সেই মুহূর্তে খেয়াল করলাম, তার সামনের স্টিলের গ্রিলে সে মাথায় আঘাত পাবে। আমি আমার হাত দিয়ে সেটা ঠেকাতে পারলাম ঠিকই, কিন্তু ও পড়ে গেল রেলিংয়ের চিকন গ্রিলের ওপর। চোখ ও কপালে আঘাত পেলো। এরপর থেকে ওর সেন্স নেই। আমার সামনে পড়ে আছে আর কাঁপছে। চোখ উপরের দিকে, মুখ বাঁকা হয়ে আছে, হাতের কনুইতে ব্যথা পেয়েছে। তখন কিছুক্ষণের জন্য আমার মনে হয়েছিলো, তার জান বের হয়ে গেছে শরীর থেকে। হাসপাতালের গার্ড চিৎকার করে স্ট্রেচারের ব্যবস্থা করে নিয়ে যায় ইমার্জেন্সিতে। ’

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরেই গুরুতর অসুস্থ কণ্ঠশিল্পী আলিফ আলাউদ্দিন। তার দুটি কিডনিই ৯০ ভাগ কার্যক্ষমতা হারিয়েছে। কিডনি জটিলতার কারণে আরও নানা ধরনের সমস্যায় ভুগছেন তিনি। গত ফেব্রুয়ারির শেষ সপ্তাহে চিকিৎসার জন্য সপরিবারে ভারতের চেন্নাইয়ে গিয়েছেন আলিফ। আর সেখানেই বড় দুর্ঘটনার শিকার হয়েছেন এই গায়িকা।

সিশা/চখ