chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডিবি পুলিশের ওপর হামলা, তিনজনের বিরুদ্ধে মামলা

ডেস্ক নিউজঃ নগরের পাহাড়তলীতে আসামি ধরতে আসা কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যদের ওপর হামলা চালিয়ে দুই আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় তিন জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ মার্চ) রাত দশটার দিকে সাগরিকা বিটাক মোড়ে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আসামিরা হলো- মোহাম্মদ রফিক ও মোহাম্মদ আজাদ।

 

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, পালিয়ে যাওয়া মোহাম্মদ রফিক নামে এক আসামিকে বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাতে নাঙ্গলকোট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলার আসামি ধরতে নগরের পাহাড়তলী এলাকায় এসেছিল কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। প্রথমে একজন আসামিকে গ্রেফতার করা হয়। এরপর অপর আসামিকে গ্রেফতার করতে সাগরিকা বিটাক এলাকায় যায়। ওই আসামি ছিলেন স্থানীয় দোকানি। তাকে গ্রেফতারের পর স্থানীয় ব্যবসায়ী ও লোকজন ডিবি পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে থাকে। হামলায় ডিবি পুলিশ বহনকারী মাইক্রোবাসের কাচ ভেঙে যায়। এসময় দুই আসামিই পালিয়ে যায়।  হামলায় ডিবি পুলিশের এক সদস্য আহত হন।

ওসি মুস্তাফিজুর রহমান  বলেন, ডিবি পুলিশের ওপর হামলার ঘটনায় বৃহস্পতিবার রাতে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাদি হয়ে মামলা করেন। গভীর রাতে পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া আসামি রফিককে গ্রেফতার করা হয়েছে। তাকে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর