chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিরাজগঞ্জে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ২

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের বেলকুচিতে দেশীয় অস্ত্র তৈরি হয় এমন একটি কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ।  সেখানে অভিযান চালিয়ে অস্ত্র তৈরি ও বিক্রির সাথে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বওড়া নতুনপাড়ায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তাররা হলেন- বেলকুচি উপজেলার বওড়া নতুনপাড়ার লুৎফর রহমানের ছেলে বেলাল হোসেন (৪৫) ও গাইবান্ধার মৃত আব্দুর রহিম ব্যাপারীর ছেলে ওয়ার্কশপ মালিক লিটু ব্যাপারী (৪০)।

লিটু বওড়া নতুনপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন।

 

ডিবি পুলিশের এসআই খোকন চন্দ্র সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে বেলাল হোসেনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি লোহার পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওয়ার্কশপ মালিক লিটু ব্যাপারীকে আটক করা হয়। এসময় তার ওয়ার্কসপে তল্লাশি চালিয়ে আরেকটি পাইপগান ও অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

এসআই খোকন আরো বলেন, লিটু দীর্ঘদিন ধরে হাজী তোজাম্মেল হক দালালের মার্কেটের একটি কক্ষ ভাড়া নিয়ে ওয়ার্কশপ পরিচালনার পাশাপাশি বেলালকে সাথে নিয়ে গোপনে দেশীয় অস্ত্র তৈরি ও অস্ত্র বিক্রি করতেন। এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে আজই (শুক্রবার) আদালতে হাজির করা হবে।

এই বিভাগের আরও খবর