chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় হত্যা মামলার আসামী গ্রেফতার

ডেস্ক নিউজ: চট্টগ্রামের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ইউসুফ আলী হত্যা মামলার আসামি  মো. সাগর (২২ গ্রেফতার করেছে র‌্যাব। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে নগরীর মাইলের মাথা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি রাঙ্গুনিয়ার বগাবিল এলাকার মোহাম্মদ আইয়ুব আলী খানের ছেলে।

র‌্যাব সূত্র জানায়,  ইউসুফ আলী রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মো. তৈয়বের ভাই। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রানীর হাট থেকে রাজানগরের বগাবিল গ্রামে যাওয়ার পথে সেতুর কাছে ইউসুফের মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা। এসময় তার ওপর হামলা চালায় তারা। এতে গুরুতর আহত হয় ইউসুফ। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ ফেব্রুয়ারি সকালে তিনি মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী শাহিনুর আকতার বাদি হয়ে আজগর আলীসহ ১২ জনকে আসামি করে থানায় মামলা করেন। ইউপি নির্বাচনে তৈয়বের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজগর আলী ও তার লোকজন এ হামলা চালিয়েছিল বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নূরুল আবছার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইউসুফ হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। হত্যাকাণ্ডের পর থেকে সাগর বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। প্রথমে রাঙ্গুনিয়া থেকে নগরের পতেঙ্গায় সারের লাইটার জাহাজে করে পাবনার নগরবাড়ি ঘাটে যায়। জাহাজের মালামাল খালাস করে ঢাকায় অবস্থান করে। পরে আবার চট্টগ্রামে চলে আসে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

কেএম/চখ

এই বিভাগের আরও খবর