chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভালোবাসা দিবসে সিঙ্গেলরা যা করবেন

ডেস্ক নিউজ:  আজ ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবস। সেই সঙ্গে বসন্ত বরণ। এ দিনে প্রেমিক – প্রেমিকারা সুন্দর করে দিনটি কাটাবে। আর আপনার প্রেমিক- প্রেমিকা কেউ নেই। খারাপ লাগতে পারে, মন খারাপ হতে পারে। কিন্ত আপনি চাইলেই এ দিনটিও সুন্দর করেও কাটাতে পারবেন।  

যা করতে হবে

অন্য দিনের মতো করেই কাটান: প্রতিদিনের রুটিনই মেনে চলুন। অফিসের কাজ, বাড়ির কাজ— সে সব করতে থাকুন। তাহলেই দেখবেন, আজকের দিনটি যে বিশেষ—সেটি আর মনেও পড়বে না। তাতে মনখারাপ কমবে।

 

সোশ্যাল মিডিয়াকে না বলুন: আজ সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার চেষ্টা করুন। কারণ আজ সোশ্যাল মিডিয়া ভরে যাবে প্রেমের ছবিতে। সেগুলো মনখারাপ বাড়িয়ে দেবে। বরং বাগানের পরিচর্যা করুন, বা বাড়ি পরিষ্কার করুন। তাতে মনখারাপ কমবে।

 

পার্টি করুন: যারা সিঙ্গেল, তাদেরকে নিয়ে ডিনার পার্টির আয়োজন করুন। হই-চই করুন। সেখানে এমন কাউকে ডাকবেন না, যিনি প্রেমের সম্পর্কে আছেন। তাতে মনখারাপ বাড়তে পারে।

 

রান্না করুন: বাবা-মা তো আপনাকে ভালোবাসেন। আজকের দিনটি তাদের জন্য স্পেশাল বানিয়ে দিন। মনখারাপ কমানোর জন্য রান্নার চেয়ে ভালো খুব কম কাজই আছে। আজ বরং নতুন কিছু একটি রেসিপি দেখে রান্না করুন। মনখারাপের অনেকটিই কমে যাবে।

 

প্রাক্তনের অপছন্দের কাজ করুন: আপনার প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা অত্যন্ত অপছন্দ করতেন, এমন কোনো একটি কাজ করুন। তাতেও মন ভালো হবে। ধরুন, তিনি হয়তো ভিডিও গেম খেলা অপছন্দ করতেন, বা ছবি আঁকা— তাহলে আজ সেগুলোই করুন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর