chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মীরসরাইয়ে জাল ভোটের অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসারসহ আটক ৩

চট্টগ্রামের মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসারসহ ৩ নির্বাচনী কর্মকর্তাকে আটক করা হয়েছে। বুধবার (৮ মে) উপজেলার উত্তর আমবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে ভোটগ্রহণ শেষ হওয়ার আগমুহূর্তে তাদের আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ওই তিনজন বিকেল ৩টার পর থেকে একজন বিশেষ প্রার্থীর নির্দিষ্ট প্রতীকের ব্যালটে জাল ভোট দিচ্ছিলেন। আটককৃতরা হলেন— সহকারী প্রিসাইডিং অফিসার মুক্তি রাণী হাওলাদার, পোলিং অফিসার মুন্নী বড়ুয়া ও সমীর চন্দ্র দাশ। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিনজন নির্বাচনী কর্মকর্তা ব্যালট পেপারে প্রকাশ্যে চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন নয়নের কাপ-পিরিচ প্রতীকে জাল ভোট দিচ্ছিলেন। এ সময় তাঁদেরকে হাতেনাতে আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। এনায়েত হোসেন নয়ন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং স্থানীয় সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল সমর্থিত প্রার্থী।

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন বলেন, ‘ভোটগ্রহণের শেষমুহূর্ত এখন। একটু ঝামেলায় আছি। পরে বিস্তারিত জানাবো। চট্টগ্রাম জেলার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী বলেন, ‘আটক করার ঘটনাটি শুনেছি। তবে বিস্তারিত এই মুহূর্তে বলতে পারছি না।’

চখ/ককন

এই বিভাগের আরও খবর