chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মানুষের কল্যাণে কাজ করতে সদিচ্ছার প্রয়োজন- নাছির

চট্টলা ডেস্ক: মানুষের কল্যাণে কাজ করতে সদিচ্ছার প্রয়োজন বলে মন্তব্য করেছেন চসিকের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, আমাদের সমাজে সামর্থ্যবান মানুষের অভাব নেই। কিন্তু মানুষের সত্যিকার ভাগ্য উন্নয়নের জন্য ইচ্ছা শক্তি প্রয়োজন। সদিচ্ছার সঙ্গে সুন্দর পরিকল্পনা থাকলে সীমিত সাধ্যের মাধ্যমে জনগণের উন্নয়ন করা সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মন্ত্র দিয়ে দেশকে এগিয়ে নেওয়ার কাজ করছেন।

শনিবার (২২ জানুয়ারি) সকালে নগরীর মোমিন রোডে একটি কমিউনিটি সেন্টারে জামালখান ওয়ার্ডে দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

নাছির বলেন, দেশকে সমৃদ্ধি ও উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। মানুষের জীবনমান উন্নয়নে বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পের আওতায় বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, গরীব মেধাবী কোটা, খাদ্য ও অর্থ সহায়তা প্রদান, তরুণ প্রজন্মের আত্মকর্মসংস্থান, গৃহহীনদের আবাসন ব্যবস্থাসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে। জনকল্যাণে এমন কার্যকর পদক্ষেপ আজ বিশ্ব জুড়ে প্রশংসিত হয়েছে।

করোনা মহামারীর মাঝেও নিম্ন ও অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে দলের নেতাকর্মীদের আহ্বান জানান নাছির। অনুষ্ঠানে জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমনসহ এলাকার বিভিন্ন বিশিষ্ঠজন উপস্থিত ছিলেন।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর