chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে গুলিবিদ্ধ ব্যবসায়ী

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালীতে মো. ইসমাঈল (৩৫) নামে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আজ রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার আঁশকুরিয়া পাড়ায় ঘটনাটি ঘটে।

জানা গেছে বাঁশখালী উপজেলার শীলকূপ মাইজপাড়া গ্রামের ইসলাম মিয়ার ছেলে মো. ইসমাঈল (৩৫) রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। এমন সময় কে বা কারা তার হাঁটুতে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ইসমাঈলকে হাসপাতালে ভর্তি করে নেন।

বর্তমানে সে চমেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে জানিয়ে গুলিবিদ্ধ হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) মো.সাদিকুর রহমান।

উল্লেখ্য : আজ রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাঁশখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর ভোট গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসাইন।

ফলাফলে ১৪ হাজার ৩৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট তোফাইল বিন হোসাইন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা কামরুল ইসলাম হোসাইনী (মোবাইল) পান ১,৩৬৫ ভোট।

দিনভর বড় ধরনের কোন ঘটনা না ঘটলেও নির্বাচন শেষে ফলাফল ঘোষণা শেষে উপজেলার আঁশকুরিয়া পাড়ায় নির্বাচনের একটি ভোটকেন্দ্রে গোলাগুলি হয়। এতে গুলিবিদ্ধ হয় ঈসমাইল নামে ওই এলাকার এক দোকানদার।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর