chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

একাধিকবার জরিমানার পর ভেজাল ঘি প্রস্তুত, আটক ১

চট্টলার ডেস্ক: ভেজাল ও নিম্নমানের পণ্য উৎপানের দায়ে বেশ কয়েকবার জরিমানা গুনতে হয় লাইসেন্সবিহীন বিএসপি ফুডস প্রডাক্টস নামের একটি প্রতিষ্ঠানকে। এরপর থেমে নেই প্রতিষ্ঠানটির জালিয়াতি। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তৈরি করে যাচ্ছে ভেজাল ও বিষাক্ত ঘি।

গত শুক্রবার (১৪জানুয়ারি) নগরীর চান্দগাঁও কালুরঘাট শিল্প নগরীর বিএসপি ফুডস প্রোডাক্টস প্রতিষ্ঠানে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় ৩ হাজার ৩৬০ কেজি ভেজাল ঘি, পাম ওয়েল, ডালডা এবং ঘি তৈরির বিষাক্ত ফ্লেভার জব্দ করে। আটক করা হয় মো. আমিনুল ইসলাম নিজামি (৪২) নামে এক ব্যক্তিকে।

র‌্যাব জানায়, লাইসেন্স ছাড়া প্রতিষ্ঠানটি গেল বছরে ১ লাখ টাকা, ২০২০ সালে ২১ লাখ ৫৫ টাকা এবং ২০১২ সালে ১ লাখ ৫৫ হাজার টাকার জরিমানা করা হয়েছিল। এরপরও অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানটি কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এর আগেও বেশ কয়েকবার বিএসপি ফুডস পোডাক্টস প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় পাঠানো হয়েছে।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর