chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পেট ব্যথা নিয়ে হাসপাতালে ব্রাজিলের প্রেসিডেন্ট

ডেস্ক নিউজ: পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বোলসোনারো।সোমবার (৩ জানুয়ারি) সাও পাওলোর ভিলা নোভা স্টার হাসপাতালের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। গত বছরও ওই হাসপাতালে প্রেসিডেন্টকে চিকিৎসা দেওয়া হয়েছিল।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, রোববার (২ জানুয়ারি) দিবাগত গভীর রাতে সাও পাওলোর হাসপাতালে বলসোনারো ভর্তি হন। ভর্তির আগে সান্তা ক্যাটরিনাতে ছুটি কাটাচ্ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েছিলেন বলসোনারো।

টিভি নেটওয়ার্ক গ্লোবোতে প্রেসিডেন্ট বোলসোনারোর বেশ কিছু ফুটেজ প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে ৬৬ বছর বয়সী বোলসোনারো বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে প্লেন থেকে নামছেন। সাও পাউলোতে তাদের প্লেনটি অবতরণ করে। এরপরেই তাকে ভিলা নোভা স্টার হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি নিজেই টুইটারে পোস্ট করেছেন এই ডানপন্থি নেতা। সে সময় তিনি জানান যে, পেটের ভেতরে কিছু সমস্যার কারণে তাকে হয়তো সার্জারি করাতে হতে পারে।

জেইর বোলসোনারোর টুইটারে পোস্ট করা সেই ছবি
জেইর বোলসোনারোর টুইটারে পোস্ট করা ছবি

 

উল্লেখ্য,২০১৮ সালে প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণায় সময় পেটে ছুরিকাঘাতের শিকার হন বোলসোনারো। সে সময় থেকেই তার বেশ কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিচ্ছে। সে বছরই নির্বাচনে জয়ী হয়ে প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতা গ্রহণ করেন তিনি। ওই বছর থেকে এখন পর্যন্ত তাকে কমপক্ষে চার বার সার্জারি করতে হয়েছে তাকে।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর