chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালী ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের সোমবার (২০ ডিসেম্বর) প্রতীক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন।

উপজেলার ৭ ইউপিতে নির্বাচনী মাঠে রয়েছে ২৫ জন চেয়ারম্যান পদপ্রার্থী, ২৭২জন সাধারণ সদস্য ও ৫৯ জন সংরক্ষিত সদস্য পদপ্রার্থী।

প্রতীক পেয়ে এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। প্রার্থীদের প্রচার প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে ৭ ইউপির নির্বাচনী এলাকা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম জানান, প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শাকপুরা ইউপিতে আব্দুল মান্নান মোনাফ (নৌকা), নুরুল ইসলাম (হাতপাখা), মো. আবদুল মালেক (চেয়ার) ও গিয়াস উদ্দীন সোহেল (আনারস)।

সারোয়াতলী ইউপিতে মো. বেলাল হোসেন (নৌকা), এ.এস.এম মহিউদ্দীন চৌধুরী (চেয়ার) ও এ এম এম ইউসুফ চৌধুরী (আনারস)।

পোপাদিয়া ইউপিতে এসএম জসিম উদ্দীন (নৌকা) ও বাবু দাশ (টেলিফোন)। চরণদ্বীপ ইউপিতে মো. নুরুল আমিন খান (আনারস), মুহাম্মদ শোয়াইব রেযা (চশমা), মো. মোস্তাফা কামাল (মোটর সাইকেল) ও রহমত আলী চৌধুরী (অটো-রিকশা)।

শ্রীপুর-খরণদ্বীপ ইউপিতে মোহাম্মদ মোকারম (নৌকা), জমির উদ্দীন (আনারস), খালেদ সাইফুল্লাহ (হাতপাখা), মো. ইকবাল (মোটর সাইকেল) ও মো. নাঈম উদ্দীন (চশমা)। আমুচিয়া ইউপিতে কাজল দে (নৌকা) ও অনুপম বড়ুয়া পারু (কাস্তে)।

আহলা করলডেঙ্গা ইউপিতে মনছুর আহাম্মদ বাবুল (নৌকা), হামিদুল হক মান্নান (আনারস), মো. মোহরম আলী (টেলিফোন), মো. মাহাবুবুল আলম সিদ্দিকী (ঘোড়া) ও মো. সায়েম (মোটর সাইকেল)।ভোটগ্রহণ আগামী ৫ জানুয়ারি।

এছাড়া চরণদ্বীপ ইউপির সংরক্ষিত সদস্য পদে বেলী আকতার ও সারোয়াতলী ইউপির ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে দিদারুল আলমকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর