chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নগরীতে রাস্তায় একা পেয়ে পোশাক কারখানার এক কর্মীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন পেয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার মহানগর পাহাড় সংলগ্ন ‘নেজাম মামার খানকা শরীফের’ পাশে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

ধর্ষণের শিকার ১৭ বছর বয়সী কিশোরী বায়েজিদ বোস্তামি এলাকার একটি পোশাক কারখানার শ্রমিক। ঘটনাস্থলের পাশে আরেকটি পাহাড়ে একটি কলোনিতে বড় বোনের বাসায় থাকেন ওই কিশোরী।
গ্রেফতার মো. আল আমিন (২২) নগরীর বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনির মো. হানিফের ছেলে। তাদের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে।
ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় ভুক্তভোগী কিশোরীর বড় বোন অভিযোগ করেন, তার ছোট বোন আরেফিন নগর মুক্তিযোদ্ধা মসজিদ সংলগ্ন দোকানের সামনে দিয়ে শুক্রবার রাত আটটার দিকে একা হেঁটে যাচ্ছিলেন। এসময় এলাকায় বখাটে হিসেবে পরিচিত আল আমিন তার পিছু নেয়। মহানগর পাহাড়ে খানকা শরীফের কাছে পৌঁছালে আল আমিন তার সঙ্গে কথা বলার চেষ্টা করে। কিন্তু কিশোরী কথা না বলে এগিয়ে যেতে থাকলে আল আমিন তাকে মুখ চেপে ধরে খানকা শরীফের পাশে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। আক্রান্ত কিশোরী কোনোমতে বোনের বাসায় পৌঁছে দরজার সামনে পড়ে যান।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, মেয়েটির বোন ও স্থানীয় লোকজন মিলে তাকে উদ্ধার করে সেবা দেন। এরপর ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনা জানালে আমরা সেখানে উপস্থিত হয়। দ্রুত অভিযান চালিয়ে আল আমিনকে গ্রেফতার করি। মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করি। তার বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর