chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় জোড়া মৃত্যু, নতুন শনাক্ত ৩০৭

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনায় দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় এক হাজার ৭৩৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৩০৭ জন; নতুন শনাক্তদের মধ্যে ২৮৩ জন নগরীর ও ২৭ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (৩ এপ্রিল) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত রিপোর্টে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৪১ হাজার ৮০৭ জন। এর মধ্যে ৩৩ হাজার ৩৮২ জন নগরীর ও ৮ হাজার ৪২৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় দুইজন মারা গেছেন। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৯৫ জন; এর মধ্যে ২৯০ জন নগরীর ও ১০৫ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৭৬ জনের নমুনা পরীক্ষায় ৪৬ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫৯২ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৬৩ জনের নমুনা পরীক্ষা করে দুইজনের করোনা পাওয়া গেছে। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ২৫৬ জনের নমুনা পরীক্ষা করে ১২০ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৬০ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের ও আরটিআরএলে ৯১ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ জনের করোনা ধরা পড়েছে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর