chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাপ্তাই-রাজস্থলী সড়কে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

চট্টগ্রাম ডেস্ক : কাপ্তাই উপজেলার রাইখালী-রাজস্থলী সড়কে একটি যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ রবিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কারিঘর পাড়ার হাতিমারা নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর দীর্ঘসময় ওই সড়কে যান চলাচল বন্ধ থাকলেও খবর পেয়ে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী, কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে এবং বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনায় পতিত বাসটির যাত্রীরা জানিয়েছে রাজস্থলী হতে ছেড়ে আসা রাঙ্গামাটি অভিমুখী চট্টমেট্রো জ ০৪-০১০২ নম্বরের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক হতে আসা চট্টগ্রাম থ-১৪ নম্বরের সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে সিএনজি’র সম্মুখের অংশে দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহি বাসটি প্রধান সড়কের মাঝ বরাবর উল্টে যায়। এতে সিএনজি চালক সোলায়মানহ যাত্রীবাহি বাসটির আরো ৯ যাত্রী আহত হয়। এদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে রাস্তার উপরে উল্টে যাওয়া বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় আহত সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আহত বাকি আরো ৯ জনকে স্থানীয় ফার্মেসী এবং চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর