chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে কাজ করতে চান জাহাঙ্গীর

৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড, জনতার মুখোমুখি কাউন্সিলর

নির্বাচিত হলে শিক্ষা ও অবকাঠামো  উন্নয়নে কাজ করবে বলে জানিয়েছেন ৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী।

তিনি বলেন, এই ওয়ার্ডের জনগণ সব সময় আমাকে ভালোবেসে ভোট দিয়েছে।আমিও সব সময় তাদের ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি। তাদের পাশে থাকার চেষ্টা করেছি।আমি কোনো দল থেকে মনোনয়ন পায় নি। এবার নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। যদি নির্বাচিত হয় এই ওয়ার্ডে একটি মহিলাদের জন্য একটা আলাদা কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নেব। পাশাপাশি এলাকায় যে সমস্ত রাস্তার কাজ হয়নি সেগুলোর কাজ শুরু করবো।

চট্টলার খবরের সাথে একান্ত সাক্ষাৎকার জাহাঙ্গীর চৌধুরী বলেন, আমার আড়াই বছরের মেয়াদে ওয়ার্ডে প্রায় ১০০ কোটি টাকার প্রকল্প পাস হয়েছে। যারমধ্যে ৬৫ কোটি টাকার মত কাজ শেষ হয়েছে এবং ৩৫ কোটি টাকার কাজ বর্তমানে চলমান আছে। ৮ প্রকল্পের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে , আরও ২২ টি প্রকল্পের কাজ প্রক্রিয়াধীন আছে । আমার এলাকায় কোনো কাঁচা রাস্তা নেই , বেশিরভাগ সড়ক পিচঢালা।

তিনি বলেন, বন্দর এলাকার পুরাতন ফকির হাটে একটি দশতলা ভবন করা হবে। নিমতলার মানুষ দীর্ঘদিন ধরে যাতায়াতে ভোগান্তি পোহাচ্ছে।আমি নির্বাচিত হলে নিমতলার সাথে যোগাযোগ ব্যবস্থা করা হবে। সুইচগেট নির্মাণ হলে আশাকরি আমার ওয়ার্ডে কোনো জলাবদ্ধতা থাকবে না।

তিনি বলেন, একটা মহল আমার নামে অপপ্রচার করছে যে আমি নাকি কাউন্সিলর পদ ব্যবহার করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছি।এসব তথ্য বানোয়াট, ভিত্তিহীন। আমি এই ওয়ার্ডের চার বারের নির্বাচিত কাউন্সিলর যদি জনগণের টাকা হাতিয়ে নিই তাহলে তারা কেন আমাকে বার বার নির্বাচিত করবে।

তিনি বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। কারণ জনগণ সবসময় আমাকে পাশে পেয়েছে।দীর্ঘদিন ধরে তাদের জন্য কাজ করছি। বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করেছি। আমি মনেকরি জনগণ আমার কাজের মূল্যায়ন করে আমাকে আবারো তাদের পাশে থাকার সুযোগ দিবে।

এই বিভাগের আরও খবর