chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘যমজ ভূতের গল্প’তে  আঁচল

ডেস্ক নিউজ: তর ‘যমজ ভূতের গল্প’  শিরোনামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।  আঁচলের সঙ্গে জুটি বাঁধবেন নবাগত মঈন খান। 

সিনেমাটি পরিচালনা করবেন মিজানুর রহমান লাবু।  রুশদা ফিল্মেসের প্রযোজনায় আগামী ২৩ নভেম্বর থেকে শুরু হবে শুটিং।

এ প্রসঙ্গে মিজানুর রহমান লাবু বলেন, ব্যতিক্রম একটি সিনেমা হতে যাচ্ছে ‘যমজ ভূতের গল্প’। আমার সিনেমার গল্পের ধরণ বরাবরই ভিন্ন।  আঁচল মিষ্টি মেয়ে এ সময়ে ভালোই কাজ করছে।  তার কাজের আগ্রহ চিন্তা ভাবনা সব কিছু ভালো লেগেছে।  এক গল্পে অনেক গুলো চরিত্র করবে। সিনেমাটিতে চমক আছে।  এটি নায়ক-নায়িকা নির্ভর ছবি নয়।

একই প্রসঙ্গে আঁচল বলেন, ‘ভূতের গল্পে এর আগে কাজ করা হয়নি। গল্পটা দারুণ তাই প্রস্তাব পেতেই লুফে নেই। গল্পে নতুনত্ব আছে। দারুণ একটা টিম আছে এই সিনেমার পিছনে। এ সিনেমা দিয়ে প্রথমবার লাবু ভাইয়ের পরিচালনায় কাজ করতে যাচ্ছি। আমি অভিভূত।  আশা করছি, খুব ভালো একটি কাজ হবে।  দর্শকের ভালো লাগবে। আপনাদের সবার দোয়ায় বিরতি ভেঙ্গে ফিরে এরইমধ্যে কয়েকটি নতুন চলচ্চিত্রের কাজ শুরু করেছি। এখন থেকে নিয়মিত পাওয়া যাবে। আর বিরতি নয়।’

মঈন খান বলেন, ‘সিনেমার ক্রান্তিলগ্ন এর মধ্যেও ভালো কিছু কাজ করার চেষ্টা করতে হবে। নিজের সবটুকু দিয়ে চেষ্টা করব ভালো একটি কাজ উপহার দিতে। নায়ক-নায়িকা নির্ভর নয় এখন গল্প নির্ভর সিনেমা উপহার দিতে হবে। শিক্ষিত ছেলে-মেয়েদের মিডিয়ায় আসা প্রয়োজন তাহলেই মিডিয়ার পরিবর্তন হবে।’

বিরতি ভেঙ্গে ফিরেই আঁচল এরইমধ্যে শেষ করেছেন ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত ‘চিৎকার’ ও গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবার পরিচালিত ‘আয়না’ সিনেমার শুটিং। আগামী ২৮ নভেম্বর অংশ নিবেন ফরিদুল হাসান পরিচালিত ‘কর্পোরেট’ ওয়েব চলচ্চিত্রের শুটিংয়ে। মুক্তির অপেক্ষায় মিজানুর রহমান মিজান পরিচালিত আঁচল অভিনীত ‘রাগী’ সিনেমাটি।

 

 

এই বিভাগের আরও খবর