chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোগল রেস্টুরেন্টের ফ্রিজে মিলল বাসি ভাত, মাংস, ডাল ও মেয়াদোত্তীর্ণ বোরহানি

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর মোমিন রোডস্থ জনপ্রিয় মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টের দুটি ফ্রিজে মিলেছে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস, নুডলস ও কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি।

আজ রবিবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের উদ্দ্যেগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে রেস্টুরেন্টটির দুটি ফ্রিজ থেকে এসব বাসি খাবারের আলামত মিলে।

রেস্টুরেন্টটিকে ভবিষ্যতের জন্য সতর্ক করে দিয়ে তাৎক্ষনিক ১০ হাজার টাকা জরিমানা করেন অভিযানের নেতৃত্ব দেওর্য়া নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনায় মহানগরীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে আজকের এ অভিযান।

তিনি বলেন, অভিযানে মোমিন রোডের মোগল রেস্টুরেন্টের দুটি ফ্রিজে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস, নুডলস ও কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি পাওয়া যায়।

গ্রাহকদের কাছে বিক্রি করার উদ্দ্যেশে এসব বাসি খাবার রেস্টুরেন্টে সংরক্ষণ রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সতর্ক করা হয়।

এছাড়া শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে রেস্টুরেন্টে আগত অতিথি ও কর্মচারীদের সচেতন করা হয়েছে জানিয়ে ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বললেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর