chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার শো বাড়ালো সিনেপ্লেক্স

শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশের সিনেমা হলে মুক্তি পায় ‘মুজিব: একটি জাতির রূপকার‘। মুক্তির দিন থেকেই বিশাল সাড়া ফেলছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’।

দেশের মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় ১৮টি শো চলছিল সিনেমাটির।

দর্শক চাহিদার কারণে থেকে শো বাড়িয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সোমবার (২৩ অক্টোবর) থেকে সর্বমোট ৩৩টি করে শো চলবে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার। এ তথ্য জানিয়েছে সিনেমাটির পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও জানিয়েছে, ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা স্টার সিনেপ্লেক্সে ভালো ব্যবসা করছে।

শুধু স্টার সিনেপ্লেক্স নয় প্রায় সমগ্র বাংলাদেশের সিনেমা হলে একই অবস্থা। দর্শকের চাহিদা বাড়ায় মুক্তির দ্বিতীয় দিন না যেতেই ১৬১ সিনেমা হল পায় ‘মুজিব: একটি জাতির রূপকার’। দ্বিতীয় সপ্তাহে এসে সেই সংখ্যা হয়েছে ১৬৪ সিনেমা হল, বাংলা সিনেমার ইতিহাসে রেকর্ড বলে জানাচ্ছে পরিবেশনা প্রতিষ্ঠান।

ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চলচিত্র অভিনেতা আরিফিন শুভ, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড়বেলার চরিত্রে অভিনয় করেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও জাতির পিতা বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করেন নুসরাত ইমরোজ তিশা এছাড়া শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর