chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমানের সমর্থনে গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী চবি সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলের সমর্থনে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সাবেক ছাত্রনেতা ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও জয়নাল আবেদীনের সঞ্চালনায় চাঁদপুরের বিভিন্ন সড়ক মোড়ে পথসভায় বক্তারা আধুনিক চাঁদপুর গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় জিল্লুর রহমান জুয়েলকে ১০ অক্টোবর ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

বক্তারা বলেন, পর্যটন, বাণিজ্য, শিক্ষানগর হিসেবে চাঁদপুরের পুরনো ঐতিহ্য ফিরিয়ে এনে উন্নয়নের মাধ্যমে দৃষ্টিনন্দন, পরিচ্ছন্ন ও আধুনিক সুবিধা নিশ্চিত করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

নদী ও খাল দখলমুক্ত করে জনগণের সকল পৌর সুবিধা ও সেবা পৌঁছে দিয়ে জনতার পৌরসভায় পরিণত করতে জিল্লুর রহমান যোগ্য প্রার্থী। তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত সমাজ গঠনের উদ্যোগ গ্রহণ করে যুব উন্নয়ন ও কর্মসংস্থানের সুযোগ প্রসারিত করবেন।

পথসভায় উপস্থিত ছিলেন মাহমুদুল হক আবু, আবদুল্লাহ আল মামুন, আবু তাহের, শাহ আলম ইমন, হেলাল উদ্দিন, মুকছুদ আলী, আরিফ মঈনুদ্দিন, টিপু শীল জয়দেব, মোহাম্মদ সালাউদ্দিন, মাসুম হাসান ফয়সাল, আনোয়ার হোসেন, মোহাম্মদ উল্লাহ বুলবুল প্রমুখ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর