chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুজনের হুশিয়ারের এক দিনের মাথায় তেল চুরির ঘটনায় চালক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসাবে দায়িত্ব নেওয়ার দিনই দুর্নীতি ও অনিয়মে জড়িত কর্মকর্তাদের তওবা করে ভালো হওয়ার জন্য হুশিয়ারী দিয়েছিলেন খোরশেদ আলম সুজন। শুরুতেই কথার রাখার চেষ্টা তার। তেল চুরির সত্যতা পাওয়ায় অভিযুক্ত চালককে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ শুক্রবার (৭ আগষ্ট) সকাল ৯টা ৫৯ মিনিটে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত মেনন হাসপাতালের এম্বুলেন্স থেকে তেল চুরি করে বিক্রির দৃশ্য ধরা পড়ে স্থানীয় বাসিন্দা শরিফের চোখে৷ মুহূর্তে সেটা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মিডিয়াতে।

এ ঘটনা জানার পরপরই চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাককে বিষয়টি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

তারই প্রেক্ষিতে চট্টগ্রাম সিটি করপোরেশন তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক অভিযুক্ত এ্যাম্বুলেন্স চালক কাজল চন্দ্র সেনকে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া তাকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক বলেন, অভিযুক্ত চালক কাজল চন্দ্র সেনকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হবে।

জানতে চাইলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি দেখে সংশ্লিষ্ট ডিপার্টমেন্টকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। তেল চুরির সত্যতা পাওয়ায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। কোন কেউ যদি অনিয়ম দূর্নীতিতে জড়িত থাকে তাহলে সে যে হোক ছাড় দেওয়া হবে না।

এই বিভাগের আরও খবর