chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়া থেকে বিপুল পরিমান ইয়াবাসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক : নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সেতু এলাকায় অভিযান চালিয়ে ৩১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব।

শুক্রবার (৭ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অভিযানে বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়ক এর পশ্চিম পাশের সিলভার প্যালেস কমিউনিটি সেন্টারের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে গাড়িটিকে থামিয়ে দুজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে কক্সবাজারের রামু উপজেলার মৃত মোহাম্মদ হােসেনের ছেলে মো. আলাউদ্দিন (৪০) আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে ট্রাকটি তল্লাশি করে ট্রাকের ভিতরে ড্রাইভিং সিটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় ৩১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা।

ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পন্য পরিবহনের আড়ালে উক্ত ট্রাকের মাধ্যমে অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

এই বিভাগের আরও খবর