chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চান্দগাঁওয়ে মোবাইল ও টাকাসহ ছিনতাইকারী ধরা

চট্টগ্রামের চান্দগাঁওয়ে ছিনতাই করা মালামাল মোবাইল, টাকা ও অন্যান্য মালামালসহ মোঃ তারেক হোসেন (২৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পুলিশ।

শনিবার (৯ মার্চ) ভোর সাড়ে ৫টায় নগরীর চান্দগাঁও থানার বরিশাইল্ল্যা বাজার সাইদ বিল্ডিংয়ের সামনে থেকে রিয়াজ উদ্দিন উকিল সড়কের উপর থেকে তাকে গ্রেফতার কতা হয়।

গ্রেফতার তারেক হোসেন ৪নং ওয়াার্ড রিয়াজ উদ্দিন উকিল বাড়ীর বাসিন্দা মোঃ রফিক সওদাগর ও আমেনা বেগমের ছেলে।

জানা যায়, শুক্রবার রাত ৮টায় মোঃ এনাম হোসেন মোটরসাইকেল যোগে বাসা থেকে নতুন ব্রিজ যাওয়ার পথে রাত সাড়ে ৮টায় চান্দগাঁও থানার বরিশাইল্ল্যা বাজারের ভিতরে আয়েশা মঞ্জু স্কুলের সামনে রাস্তার উপর ৩ থেকে ৪ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে ছোরার ভয় দেখিয়ে বাদীর প্যান্টের বাম পকেটে থাকা ১টি রেডমি ১২ মডেলের মোবাইল ফোন, নগদ ২১ হাজার ৯০০ টাকা ও মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে এনাম হোসেন চান্দগাঁও থানায় একটি মামলা করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, থানায় মামলা করার পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আমির হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার ভোর সাড়ে ৫টায় চান্দগাঁও থানার বরিশাইল্ল্যা বাজার সাইদ বিল্ডিংয়ের সামনে থেকে রিয়াজ উদ্দিন উকিল সড়কের উপর হতে আসামি মোঃ তারেক হোসেনকে গ্রেফতার করে।

তিনি বলেন, গ্রেফতার আসামির কাছ থেকে ছিনতাই হওয়া আট হাজার টাকা, ০১ টি Redmi 12 মডেলের কালো রংয়ের এন্ড্রয়েড মোবাইল ফোন, বাদীর জাতীয় পরিচয়পত্র, চট্টমেট্রো-ল-১৩-২২৩৭ গাড়ীটির ০১ (এক) টি রেজিস্ট্রেশন (স্মার্ট কার্ড), ০১ (এক) টি টেক্স টোকেন উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে উদ্ধার করা নগদ টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য মালামালসমূহ এনামের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর