chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে চাঁদাবাজি, আটক ২

নগরীর বায়েজিদ এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মো. ইমন হোসেন মুন্না (৩৫) ও তার সহযোগী মো. আরাফাত (২২)।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে নগরীর বায়েজিদ এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, সোমবার বিকেলে নাছিমা বেগম রত্নার বাসায় গিয়ে মো. ইমন হোসেন মুন্না নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রত্না মাদক ব্যবসা করে বলে ১০ হাজার টাকা দাবি করে মুন্না। টাকা না দিলে রত্নাকে তার সঙ্গে যেতে বলে। রত্না টাকা দিতে না চাইলে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশা উঠিয়ে নেওয়ার চেষ্টাকালে রত্নার প্রতিবেশী ময়না বেগম অভিযুক্তদের নিকট পুলিশের আইডি কার্ড দেখাতে বলেন। আইডি কার্ড না দেখিয়ে রত্নাকে টানা হেঁচড়া করে সিএনজি অটোরিকশায় তোলার চেষ্টা করে তারা।

তিনি বলেন, রত্নার চিৎকারে স্থানীয় বাসিন্দরা ওই দুইজনকে আটক করে। এ সময় একজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনে অভিযুক্ত ইমনের পুলিশের পোশাক পরিহিত ছবি পাওয়া যায়। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক একজনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর