chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঘন কুয়াশার বাধায় ঢাকার ৩ ফ্লাইট নামলো চট্টগ্রামে

ঘন কুয়াশার কারণে ঢাকার আকাশ থেকে আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ফিরে গেছে তিনটি ফ্লাইট।

রানওয়ে দেখতে সমস্যা হওয়ায় হযরত শাহজালাল বিমানবন্দরে নামতে না পেরে আন্তর্জাতিক ফ্লাইট তিনটি ডাইভার্ট হয়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, কলকাতা বিমানবন্দর ও মুম্বাইয়ের মহারাজা বিমানবন্দরে অবতরণ করেছে। এ ছাড়া শাহজালাল বিমানবন্দরগামী ১২টি ফ্লাইটের শিডিউল বিপর্যয় ঘটেছে।

আন্তর্জাতিক ফ্লাইটরাডার পোর্টালের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রিয়াদ থেকে আসা সাউদিয়া এয়ারলাইনসের একটি ফ্লাইট রাত ২টা ১০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে পরে এটি চলে যায় ভারতে; অবতরণ করে মুম্বাইয়ের মহারাজা বিমানবন্দরে।

একই কারণে রাত ৩টার পর কুয়েত সিটি থেকে আসা জাজিরা এয়ারলাইন্সের একটি বিমান শাহজালালের বদলে নামে ভারতের কলকাতায় এবং সিঙ্গাপুর থেকে আসা ইউএস-বাংলার একটি ফ্লাইট অবতরণ করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে।

এছাড়া বিভিন্ন এয়ারলাইন্সের রিয়াদ, কুয়ালালামপুর, গুয়াংজু, দুবাই, শারজাহ, দোহা, সিঙ্গাপুর, মাসকাট ও কুয়েত সিটি থেকে আসা এসব ফ্লাইট ১ থেকে ৮ ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করে। এছাড়া তিনটি আন্তর্জাতিক ফ্লাইট শাহজালাল বিমানবন্দর থেকে দেরিতে ছেড়েছে।

 

 

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর