chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জনগণ যাকে খুশি তাকে ভোট দিক, নির্বাচন যাতে সুষ্ঠুভাবে হয় : শেখ হাসিনা

আওয়ামী লীগ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে। আমি বিশ্বাস করি, তারা নৌকা মার্কায় ভোট দেবে। নৌকার বিজয় হবে।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮ টায় ঢাকা সিটি কলেজ কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এসময় শেখ হাসিনার সঙ্গে ভোট দেন তাঁর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। এ সময় তার ছোট বোন শেখ রেহানা ও ভাগ্নে রাদওয়ান সিদ্দিক ববি উপস্থিত থাকলেও তারা এই কেন্দ্রে ভোট দেননি।

শেখ হাসিনা বলেন, অনেক বাঁধা বিপত্তির মধ্যেও ভোট দেয়ার পরিবেশ তৈরি হয়েছে। দেশের মানুষের কল্যাণ চায় না, গণতান্ত্রিক ধারা চায় না বলেই সন্ত্রাস নৈরাজ্য করছে বিএনপি। তিনি বলেন, অনেক সংগ্রাম করে মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে হয়েছে।

জনগণ যাকে খুশি তাকে ভোট দিক, নির্বাচন যাতে সুষ্ঠুভাবে হয় তার জন্য আমরা জনগণের সব ধরনের সহযোগিতা চাই। আর বিএনপি ভোটের পক্ষে থাকার কথা নয় তাদের উত্থান সন্ত্রাসের মাধ্যমে।

শেখ হাসিনা বলেন, জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতা নেই। নৌকার জয় হবে। জনগণের আস্থা অর্জনে সক্ষম আওয়ামী লীগ।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সভাপতি বলেন, নিজ ঘরে ক্ষমতার জন্য যারা সন্ত্রাস করে তারা জনগণের রাজনীতি করে না। তিনি বলেন, গণতান্ত্রিক দেশে গণতন্ত্র ও স্থিতিশীলতা ধরে রাখতে যা যা করনীয় তা করেছে আওয়ামী লীগ সরকার। জনগণ আওয়ামী লীগের পাশে আছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি জামায়াতের হরতাল তাল হারিয়ে ফেলেছে।

ভিসানীতি নিয়ে শেখ হাসিনা বলেন, যারা হরতাল করছে, যারা ভোটে বাধা দিচ্ছে, তারাও বাংলাদেশের নাগরিক। আমি চাইনা আমার দেশের নাগরিকের উপর কোন নিষেধাজ্ঞা আসুক, বিরোধী দল হোক আর যেই হোক।

 

 

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর