chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন বলিউড অভিনেতা

২০তম বিবাহবার্ষিকী স্মরণীয় করে রাখতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করেছেন বলিউড অভিনেতা রণিত রায়। বর সেজে স্ত্রী নীলমকে নববধূ সাজিয়ে গোয়ার একটি মন্দিরে সেরেছেন তাদের বিবাহের আনুষ্ঠানিকতা।

সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে বিয়ের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন এই অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে বিয়ে করবে? আবারও?’ আরেকটি ভিডিওর ক্যাপশনে লেখেন,‌ ‘শুধু দ্বিতীয়বার কেন, হাজারবার তোমাকেই বিয়ে করব। ২০তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা আমার ভালোবাসা।’

ভিডিওতে বিয়ের সকল নিয়ম-কানুন পালন করতে দেখা গেছে এই দম্পতিকে। যেখানে নতুন করে আবারও সাত পাকে ঘুরেছেন তারা। বিয়েতে রণিতের পরনে ছিল সাদা শেরওয়ানি ও লাল ওড়না। অন্যদিকে তার স্ত্রীর পরণে লাল রঙের লেহেঙ্গা।

রণিত রায় দীর্ঘদিন ধরে কাজ করেছেন বলিউডে। তবে ‘আদালত’ নামের একটি সিরিয়াল তাকে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয় ভারতজুড়ে। সেখানে ‘কেডি পাঠক’ চরিত্রে পরিচিতি পান তিনি।

প্রসঙ্গত, ২০০৩ সালের ২৫ ডিসেম্বর অভিনেত্রী-মডেল নীলম সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন রণিত রায়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এর আগে জোয়ানা নামে আরেক নারীকে বিয়ে করেছিলেন রণিত। সেই সংসার স্থায়ী হয়নি বেশিদিন। এই সংসারে রণিতের এক মেয়ে রয়েছে।

 

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর