chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় ট্রাকচালকের কাছ থেকে প্রতিবন্ধী কিশোরী উদ্ধার

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় দুই দিন ধরে নিখোঁজ ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে পুলিশের সহায়তায় বখাটে ট্রাক চালকের কাছ থেকে উদ্ধার করা হয়।

বুধবার (২২ নভেম্বর) রাত ৮টায় চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এক ট্রাকচালক ওই কিশোরীকে টানা হেঁছড়া করে গাড়িতে তুলার চেষ্টা করলে স্থানীয়রা দেখতে পেয়ে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে হারবাং পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে কিশোরীকে উদ্ধার করে কিন্তু পালিয়ে যায় বখাটে ট্রাকচালক।

উপজেলার বরইতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বাইম্ম্যাঘোনা এলাকার বাসিন্দা ই কিশোরী। পরে উদ্ধার শেষে তাকে নিজ পরিবারের কাছ পৌঁছে দেয়া হয়।

জানা যায়, গত দুই দিন ধরে ওই মানসিক প্রতিবন্ধী কিশোরী নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা অনেক খোঁজখুঁজির পরও তার খোঁজ পাচ্ছিলনা। পরে মহাসড়কের হারবাং বুড়ির দোকান এলাকায় ওই কিশোরীকে ঘোরাঘুরি করতে দেখা যায়। তখন একটি মিনি ট্রাকচালক ওই কিশোরীকে টানা হেছঁড়া করে গাড়িতে তোলার চেষ্টা করলে স্থানীয় লোজজন ৯৯৯-এ ফোন দিয়ে তাকে উদ্ধার করা হয়।

পরিবার জানায়, স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তা না পেলে তার সর্বনাশ হতো। মানবিক পুলিশ সদস্যদের প্রতি আমাদের পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হারবাং পুলিশ ফাঁড়ির এএসআই সোলাইমান খান জানান, বখাটে ট্রাকচালকের হাত থেকে উদ্ধার করে খোঁজ নিয়ে পরিবারের কাছে ওই প্রতিবন্ধী কিশোরীকে পৌঁছে দেয়া হয়েছে। উদ্ধার না হলে ওই কিশোরীর সর্বনাশ ঘটার সম্ভাবনা ছিল।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর