chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রপ্তানির পোশাক চুরি, মামলার ৩৬ ঘণ্টার মধ্যে উদ্ধার

কারখানা থেকে ডিপোতে পরিবহনের সময় চুরি যাওয়া রপ্তানির পোশাকের একটি চালান জব্দ করেছে চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানা পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. কাউসার (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (১৯ নভেম্বর) পতেঙ্গা থানা পুলিশ জানায়, গত ১৪ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ আদমজীনগর ইপিক গার্মেন্টস লিমিটেড থেকে রপ্তানির একটি পোশাকের চালান চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। চালানটি নগরের পতেঙ্গা থানার চরপাড়া এসএপিএল ডিপোতে পৌঁছার কথা ছিল। কিন্তু চট্টগ্রামের ডিপোতে না পৌঁছে চালানটি চুরি হয়ে যায়। এ ঘটনায় ১৫ নভেম্বর পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের হয়।

পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) খাজা এনাম এলাহী বলেন, মামলা দায়ের পর তথ্যপ্রযুক্তি ও নিজস্ব সোর্সের সহায়তায় ১৭ নভেম্বর নগরের কোতোয়ালি থানা এলাকা থেকে প্রথমে কাউসারকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী কোতোয়ালি থানার রেলওয়ে সুপার মার্কেট ১ নম্বর গলির আহমেদ পার্সেল সার্ভিসের অফিস থেকে চুরি যাওয়া প্রায় ২ হাজার ৮১১ পিস পোশাক উদ্ধার করা হয়েছে। চালানটিতে প্রায় ৩ হাজার পিস নারীদের পোশাক ছিল। এ ঘটনায় গ্রেপ্তার কাউসারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর