chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমের অভিনয়ে বাসায় নিয়ে অশ্লীল ভিডিও করে ব্যবসায়ীদের ফাঁসাতো ওরা

চট্টগ্রাম নগরে নারীকে দিয়ে ব্ল্যাকমেইল করে ফাঁকা বাসায় ডেকে নিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে লাখ টাকা মুক্তিপণ আদায় করতো আবু জাফর প্রকাশ জুয়েল। তার এ চক্রটি অন্তত ২০ জনের কাছ থেকে এভাবে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা।

ডিবি (বন্দর ও পশ্চিম) বিভাগের স্পেশাল টিম নারী দিয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায় চক্রের তিন জনকে আটক করার পর তারা এমন তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন শারমিন আকতার,আবু জাফর প্রকাশ জুয়েল ও নাছির প্রকাশ ডিবি নাছির।

ডিবি (বন্দর-পশ্চিম) জোন সূত্র জানায়, এ সিন্ডিকেটের সদস্যরা বিভিন্ন এলাকায় ঘুরে ব্যবসায়ীদের দোকানে লেখা নাম্বার, বিভিন্ন ব্যবসায়ীদের নাম্বার সংগ্রহ করে সিন্ডিকেটের নারী সদস্য শারমিনকে দেয়। শারমিন সেই নাম্বারে কল দিয়ে ভাব জমায়। জামাই অনেকদিন বিদেশে থাকে বলে এক পর্যায়ে বাসায় ডেকে নেয় টার্গেট ব্যবসায়ীকে। এরপর বাসায় অসামাজিক কাজের আগে বা পরে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জন সিন্ডিকেট সদস্য ঘরে ঢুকে টার্গেটকে আটক করে মারধর করে। পরে ভিডিও ধারন করে এবং তা ফেইসবুকে পোস্ট দিবে, ভাইরাল করবে বলে লাখ টাকা বিভিন্ন বিকাশ ও নগদে নিয়ে ভিকটিমকে ছেড়ে দেয়।

পুলিশ জানায়, ভিকটিম পুলিশের কাছে গেলে ভিডিও ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয় এই সিন্ডিকেটের গ্রুপ লিডার আবু জাফর প্রকাশ জুয়েল ও নাছির প্রকাশ ডিবি নাছির।

ঘটনার শিকার একজন ভিকটিম ডিবি (বন্দর-পশ্চিম) অফিসে অভিযোগ জানালে মাঠে নামে ডিবি। ডিবি বন্দর পশ্চিমের স্পেশাল টিম তাদের প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকা হতে মুল হোতা সহ ৩ জনকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি সহযোগী আসামীদের গ্রেফতারে বিষয়ে অভিযান চলমান রয়েছে।
চখ/ফখ

এই বিভাগের আরও খবর