chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা!

এক সময় বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল তারকা অভিনেত্রী ছিলেন তিনি। এখন যদিও হলিউডে বসত তাঁর। অভিনয় জীবনের শিখরে থাকাকালীন বলিউড ছাড়েন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

‘তারকা’ তকমা অর্জন করা সত্ত্বেও বলিপাড়ার অন্দরের রাজনীতির কারণে নাকি ভাল চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছিলেন না তিনি। সেই কারণেই নাকি মুম্বই ছেড়ে হলিউডে পাড়ি দেন দেশি গার্ল। হলিউডে ‘কোয়ান্টিকো’-র মাধ্যমে যাত্রা শুরু প্রিয়ঙ্কার। এখন হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে ওঠাবসা তাঁর। ‘সিটাডেল’-এর মতো দামি সিরিজ়ে রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করার পরে এখন ‘হেডস অফ স্টেট’-এর কাজে ব্যস্ত তিনি। তবে হলিউডে গিয়েও বলিউডকে ভোলেননি প্রিয়ঙ্কা। বরং বলিউড ছবিতে কাজ করতে নাকি সব সময় মুখিয়ে থাকেন তিনি, দাবি তারকার। সম্প্রতি চলচ্চিত্র উৎসবের কারণে মুম্বইয়ে এসেছেন প্রিয়ঙ্কা। খবর, এ বার নাকি বলিউড ছবিতেও প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি।

২০১৯ সালে শেষ বার হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’ ছবিতে ফারহান আখতারের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন প্রিয়ঙ্কা। তার পরে কেটে গিয়েছে বছর চারেক। কথা ছিল, ফারহানের পরিচালনায় ক্যাটরিনা কইফ ও আলিয়া ভট্টের সঙ্গে ‘জি লে জ়রা’ ছবিতে কাজ করবেন প্রিয়ঙ্কা। সেই ছবির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। তবে খবর, অন্য এক ছবির মাধ্যমে বলিউডে ফিরছেন দেশি গার্ল। চলতি বছরে একাধিক বার কানাঘুষো শোনা গিয়েছে, ‘কৃশ ৪’ ছবি নিয়ে। আগামী বছর ফেব্রুয়ারি মাস থেকে নাকি শুটিং শুরু করতে চলেছেন হৃতিক রোশন। খবর, ছবিতে নায়িকার চরিত্রের জন্য নাকি প্রিয়ঙ্কাকেই চাইছেন নির্মাতারা।

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কৃশ’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়ঙ্কা। তার পরে ‘কৃশ ৩’ ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউত। ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজ়ির সব ছবিই বক্স অফিসে কমবেশি সফল। চলতি বছরের প্রথম দিকে ‘কৃশ ৪’ নিয়ে আলোচনা শুরু হয়েছিল বটে। তবে নির্মাতাদের তরফে জানানো হয়েছিল, প্রযুক্তিগত কারণে আটকে রয়েছে ছবি। তার পরে শোনা যায়, প্রযুক্তিগত কারণে নয়— আর্থিক অনটনের জেরে নাকি পিছোচ্ছে ছবির কাজ। তবে সব সমস্যার সমাধান করে এ বার নাকি ‘কৃশ ৪’ শুরু করতে উদ্যোগী নির্মাতারা।

 

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর