chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফে বিদ্যুৎস্পৃষ্টে ও পানিতে ডুবে নিহত ২

কক্সবাজার জেলার টেকনাফে বিদ্যুৎস্পৃষ্টে ও পানিতে ডুবে দুই যুবক নিহত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে টেকনাফের সাবরাং নয়াপাড়া এলাকায় সুপারি গাছে বিদ্যুৎস্পৃষ্টে একজন এবং হ্নীলা এলাকার একটি চিংড়ি ঘেরের পানিতে ডুবে অপরজন নিহত হয়েছে।

নিহত ২ যুবক হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াপাড়ার আব্দুর রশিদের ছেলে মো.এনায়েত করিম (২০) ও হ্নীলা ১ নম্বর ওয়ার্ড দক্ষিণ রোজারঘোনার বেলাল উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২৩)।

স্থানীয়রা জানায়, সকালে টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার আব্দুল জব্বার নামক ব্যক্তির সুপারি বাগানে মো. এনায়েত করিম সুপারি পাড়তে সুপারি গাছে উঠলে সেখানে থাকা বিদ্যুৎ সংযোগের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হলে সে গাছ থেকে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

অন্যদিকে, শুক্রবার সকালে টেকনাফ হ্নীলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের মালিকানাধীন মৌলভী বাজার এলাকায় অবস্থিত চিংড়ি ঘেরে বক ধরার সময় রিয়াজ উদ্দিন পানিতে ডুবে যায়। চিংড়ি ঘেরে থাকা অন্যান্যরা আধঘণ্টা ধরে হাত জালের সহায়তায় উদ্ধার করে তাকে হ্নীলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, উপজেলার সাবরাং ও হ্নীলা এলাকায় পৃথক দুটি দুর্য়টনায় নিহত দুই যুবকের মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। পরবর্তীতে আইনি কার্যক্রম শেষে পরিবারের নিকট তাদের হস্তান্তর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর