chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশের বৃহত্তম অমনিচ্যানেল প্ল্যাটফর্ম এপেক্স

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ফুটওয়্যার কোম্পানি এপেক্স। গ্রাহকদেরকে সর্বশ্রেষ্ঠ সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যান্ডটি এবার তার ওয়েবসাইট নতুন করে সাজিয়েছে। এপেক্সের সকল স্টোর ওয়েবসাইটের সাথে সংযুক্ত থাকায় ওয়েবসাইটটিকে দেশের বৃহত্তম অমনিচ্যানেল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। এতে গ্রাহকরা সকল আউটলেটের যৌথ স্টক থেকে বিস্তৃত কালেকশন উপভোগ করতে পারবেন। গ্রাহকরা তাদের পছন্দের পণ্যগুলো নিকটস্থ আউটলেট থেকে অর্ডার করার সুযোগও পাবেন। ফলে, সবাই এখন সহজেই বিস্তৃত পণ্য পরিসর থেকে নিজেদের পছন্দ অনুযায়ী জুতা বেছে নেওয়ার পাশাপাশি, হাইপার-লোকাল অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

নতুন অপটিমাইজ করা ওয়েবসাইটটির উন্নত বৈশিষ্ট্য এবং প্রযুক্তিগুলো ভোক্তাদের জন্য নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন পণ্য অনুসন্ধান, পণ্যের দ্রুত সরবরাহ, নিরাপদ পেমেন্ট, কার্যকরী অর্ডার নোটিফিকেশন, একটি সুবিন্যস্ত অর্ডার লাইফসাইকেল এবং নিরাপদ রেজিস্ট্রেশন ও সাইন-ইন সুবিধা৷ ওয়েবসাইটটির চমৎকার নেভিগেশন সিস্টেমের মাধ্যমে চাহিদা অনুযায়ী জুতা খুঁজে পাওয়া এখন আগের চেয়ে সহজ হবে৷

অপরদিকে, ওয়েবসাইটের ব্যাকঅ্যান্ডের নতুন ফিচারগুলো এপেক্সকে শক্তিশালী কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট, রিয়েল-টাইম ইনভেনটরি আপডেট, মূল্য নির্ধারণ এবং অর্ডার ম্যানেজমেন্টের পাশাপাশি উন্নত কর্মক্ষমতার সমন্বয়ে কাস্টমারদের জন্য নির্বিঘ্ন সেবা প্রদান করতে সক্ষম করবে। সেইসঙ্গে, ডেলিভারি টিমের সাহায্যে এক্সপ্রেস ডেলিভারি দ্বারা দেশের ৬৪টি জেলায় দ্রুত ডেলিভারি নিশ্চিত করবে এপেক্স।

গ্রাহক সন্তুষ্টির প্রতি খেয়াল রেখে এপেক্স ওয়েবসাইটের এই আপগ্রেড।

 

মুন/চখ

 

 

এই বিভাগের আরও খবর