chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে পিকআপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত

বান্দরবান জেলার রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালী এলাকায় পিকআপের সঙ্গে সংঘর্ষে মো. হেলাল উদ্দিন (৩৭) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্য নিহত হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে মো. নুরুন্নবী নামে আরও এক ব্যক্তি।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টা নাগাদ বান্দরবানের পার্শ্ববর্তী রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালীতে মোটরসাইকেল ও কাঠবাহী পিকআপের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মো. হেলাল উদ্দিন বান্দরবান সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং একই ইউনিয়নের বাসিন্দা মো. করিম উল্লাহর ছেলে। গত দুই মাসে হেলালের আরও দুই ভাইয়েরও সড়কে দুর্ঘটনায় মৃত্যু হয়।

পুলিশ জানায়, কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিন মোটরসাইকেলে চড়ে পদুয়া ইউনিয়ন থেকে বান্দরবানে যাওয়ার পথে একটি কাঠবাহী পিকআপ তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা আরো দুইজন গুরুতরভাবে আহত হয়। পরে স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে রাঙ্গুনিয়ার ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন। এ সময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী মো. নুরুন্নবীকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মংপু মারমা জানিয়েছেন নিহত মো. হেলাল উদ্দিনের মরদেহ বান্দরবানে স্থানান্তর করা হচ্ছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর