chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভালো কিছু করে জাতীয় দলে ফিরতে চান সাইফউদ্দিন

বেশ কিছুদিন যাবত ইনজুরিতে ভুগছেন জাতীয় দলের পেস বোলিং আলরাউন্ডার মোহাম্মাদ সাইফুদ্দিন। বিশ্বকাপ দলেও তার ঠাঁই হয়নি। যেই ১৫ জন বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছেন তাদেরকে নিয়ে কী ভাবছেন তিনি? সম্প্রতি ঢাকার উত্তরায় ‘স্ন্যাপস্টোর’ নামক একটি রিসেলার ব্র্যন্ড শপ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাইফুদ্দিন বলেন, ‘যে ১৫ জন বিশ্বকাপ খেলতে গিয়েছে, আমাদের উচিত তাদেরকে সাপোর্ট করা। এখন আর সেই সময় নেই যে এদেরকে নিয়ে আমরা নেতিবাচক কিছু বলব।’

নিজের ক্যারিয়ার নিয়ে তিনি বলেন, ‘এই বিশ্বকাপের পরে জাতীয় দলের আরো শিডিউল আছে। টি-২০ বিশ্বকাপও সামনে আছে। এখন আমি নিজেকে গুছিয়ে নিচ্ছি। সামনের দিকে তাকিয়ে আছি। নিশ্চয়ই পারফর্ম করলে আমার সুযোগ আসবে সামনের খেলাগুলোতে দলে ভেড়ার। আমি চেষ্টা করব ভালো কিছু করার এবং দলে ফেরার।

উত্তরার ১০ নং সেক্টরের ১৩ নাম্বার রোডের ২১ নাম্বার প্লটে নতুন এই শপ নিয়ে তিনি বলেন, ‘এখানে এসে ভালো লাগছে। এক ছাদের নিচে এত ব্র্যান্ডের জুতো, কাপড় এই প্রথম দেখছি। বিদেশে দেখেছি। ঢাকায় এই প্রথম।’

স্ন্যাপস্টোর-এর রিসেলার ব্র্যান্ড শপ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। তিনি জানান, বিভিন্ন জায়গায় নামিদামি ব্র্যান্ডের কাপড় খুঁজে বেড়ান তিনি। এখন ঢাকাতেই পাবেন পছন্দ মতো ও মানসম্পন্ন জুতা-জামা-কাপড়।

ব্যাচেলর পয়েন্ট খ্যাত অভিনেত্রী পারসা ইভানা একই অনুষ্ঠানে উপস্থিত হয়ে জানান, এক ছাদের নিচে ছেলেদের পাশাপাশি মেয়েদের প্রচুর কাপড়, জুতা ও এক্সেসরিজ দেখে তার ভালো লাগছে। শপের কর্নধার আহাদুল ইসলাম ও মো: ইমতিয়াজ মোর্শেদ জানান, বাংলাদেশের মানুষ এখন নামিদামি লাইফস্টাইল ব্র্যান্ড নিয়ে আগ্রহী। ওই চাহিদা মাথায় রেখে স্ন্যাপস্টোরের মাধ্যমে নামিদামি ব্র্যান্ডেগুলো এক ছাতার নিচে এনেছেন তারা।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর