chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোলিং তোপে ২৫৭ রানে থামলো শ্রীলঙ্কা

তাসকিনের বাউন্সারে প্রথম বলে টপ-এজে মুশফিকের হাতে ধরা পড়েছেন মহীশ তিকসানা। পরের বলে রানআউটের সুযোগ থাকলেও তাসকিন ভাঙতে পারেননি স্টাম্প। তাতে স্ট্রাইক ফিরে পান সামারাবিক্রমা। তৃতীয় বলে লেগ স্টাম্পের বাইরে পেয়ে চার মেরেছেন তিনি।

এরপর তাসকিন যান অফ স্টাম্পের বাইরে, এবার হাঁটু গেড়ে স্ল্যাশ করে পয়েন্টের ওপর দিয়ে ছক্কা দিয়ে ৯০ পেরোন তিনি। শেষ বলে তুলে মেরেছিলেন, ওয়াইড লং অনে ধরা পড়েছেন স্লোয়ারে। ৯৩ রানেই থেমেছেন সারামাবিক্রমা, শ্রীলঙ্কা থেমেছে ২৫৭ রানে। তাসকিনের এটি তৃতীয় উইকেট।

আর প্রেমাদাসার উইকেট ব্যাটিংয়ের জন্য সহজ, সেটি বলা যাবে না মোটেও। পেসাররা যেমন মুভমেন্টের দেখা পেয়েছেন, আছে অসম বাউন্স। স্পিনাররাও টার্ন ও বাউন্স পেয়েছেন এখানে। শেষ কয়েকদিন বৃষ্টি হয়েছে কলম্বো, স্বাভাবিকভাবেই উইকেটের প্রভাব আছে তাতে।

নিশাঙ্কা, মেন্ডিসের পর সামারাবিক্রমা খেলেছেন গুরুত্বপূর্ণ ইনিংস। নিশাঙ্কা ও মেন্ডিস ইনিংস বড় করতে না পারলেও সামারাবিক্রমা ঠিকই করেছেন। তাঁর ৭২ বলে ৯৩ রানের ইনিংসই

পেসারদের পুরো ইনিংসেই ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করেছেন সাকিব। ইনিংসে ৮টি উইকেট তিন পেসারের, ১টি রানআউট। অবশ্য তিন পেসারই ওভারপ্রতি দিয়েছেন ৬ বা এর বেশি রান।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর