chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শেখ হাসিনার সঙ্গে বাইডেনের সেলফি,ভালো লাগেনি বিএনপির: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দিল্লিতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে বিএনপি অনেক আশায় ছিলো আটলান্টিকের ওপারে হোয়াইট হাউস থেকে নিষেধাজ্ঞা আসবে।

কিন্তু কী দেখা গেল? বাইডেন নিজেই সেলফি তুললেন শেখ হাসিনার সঙ্গে, সঙ্গে পুতুলও ছিলেন। বিএনপির এখন কী হবে? পতনযাত্রা নাকি পশ্চাতযাত্রা।

কেবলই পেছনের দিকে বিএনপিকে যেতে হচ্ছে। বাইডেন সাহেব শেখ হাসিনার সঙ্গে ছবি তুলেছেন কেমন করে? এসব ভালো লাগেনি বিএনপির।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

প্রসঙ্গত, আজ ভারতের নয়াদিল্লিতে জি-২০ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে কুশল বিনিময় শেষে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন সেলফি তোলেন। মার্কিন প্রেসিডেন্টের তোলা এই সেলফি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘এতোদিন বিএনপি আটলান্টিকের ওপারে হোয়াইট হাউজের দিকে তাকিয়ে ছিল বাইডেন সাহেব নিষেধাজ্ঞা দিয়ে আওয়ামী লীগকে হটিয়ে বিএনপিকে ক্ষমতায় বসাবে।

এই না? কি দেখলেন আজকে? বাইডেন সাহেব নিজেই সেলফি তুললেন শেখ হাসিনার সঙ্গে। বুঝে না? সঙ্গে আবার পুতুলও ছিল। বাইডেন সাহেব নিজেই ছবি তুললেন; এ দৃশ্য দেখে বিএনপির এখন কি হবে?

আওয়ামী লীগের শান্তি সমাবেশ আগামী নির্বাচন পর্যন্ত চলবে জানিয়ে বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, ‘চোখে এখন সর্ষে দেখছে।

খবর নিয়ে দেখবেন বিএনপির নেতারা আজকে বেলা থাকতেই মিছিল শেষ করে হাত-পা বিছিয়ে শুয়ে পড়েছে। একটারও ঘুম আসবে না রাতে।

কি শুনলাম? কি দেখলাম? আর এখন কি হচ্ছে বাইডেন সাহেব হাসিনার সঙ্গে ছবি তুলেছে কেমন করে? এইসব দেখে কি আর ভাল লাগছে।

সেতুমন্ত্রী বলেন, আজকের পদযাত্রায় জনগণ নেই, জনগণ বিএনপির সঙ্গে নেই। বাংলাদেশ বৃহৎ শক্তির শক্তিকেন্দ্র। এ বলয় বন্ধুত্বের বলয়, এখানে কোনো শত্রুতা নেই। বাংলাদেশের জাতির পিতা বলেগেছেন, সবার সাথে বন্ধুত্ব, কারও সঙ্গে শত্রুতা নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে সেতুমন্ত্রী ওবায়দুল বলেন, এখন কী খবর? সিঙ্গাপুর থেকে শলাপরামর্শ নিয়ে এসেছেন, সেই আন্দোলন এখন ভুয়া। ২১ দফা, এক দফা, ২৭ দফা, বিএনপির আন্দোলন ভুয়া। কোনো জনসমর্থন নেই।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর