chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত,আহত ৫

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ডাকাত দলের সদস্যদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে মোহাম্মদ মুন্না (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের পাঁচ সদস্য।

বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোরে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়াখালের ব্রিজ পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত মুন্না চকরিয়া থানার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরবানিয়া ঘোনার মাঈন উদ্দীনের ছেলে ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই রাজীব কুমার, এএসআই মহসিন শেখ, কনস্টেবল তরিকুল ইসলাম, সুজন মিয়া ও মহসিন মিয়া।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, হারবাং ছড়াখালের ব্রিজ পয়েন্ট এলাকায় নিয়মিত টহলের সময় ডাকাত দলের অবস্থান টের পায় পুলিশ। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থেও পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পুলিশের পক্ষ থেকে ৪ রাউড ও ডাকাত দলের‌ সদস্যরা ১২ রাউন্ড গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাত দল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুইটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, কয়েকটি দা-কিরিচ,একটি মুখোশ ও একটি বাইক উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর