chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি-জামাত পুলিশের উপর হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

চৌমুহনি মোড়ে বিএনপি-জামাত পুলিশের উপর হামলা ও জনগণের জানমাল ভাঙচুরের প্রতিবাদে তাৎক্ষণিক ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে নগরীর আগ্রাবাদ চৌমুহনী এলাকায় মহানগর বিএনপি- জামায়াতে ব্যানারে বিক্ষোভ মিছিল বের করেন দলটি নেতাকর্মীরা। পরে সেখান থেকে পুলিশের ওপর হামলা চালানো ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জামায়াতের মিছিল থেকে নগর পুলিশের ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) মুকুর চাকমার গাড়িটি ভাঙচুর করা হয় এবং তার মাথা ফাটিয়ে দেওয়া হয়। এছাড়াও আরও ২-৩ জন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে জামায়াত-শিবির সন্দেহ অন্তত ২১ জনকে আটক করেছে পুলিশ।

এ খবর ছড়িয়ে পড়লে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা মো জাহেদ এর নেতৃত্বে নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল নিয়ে রাজপথে অবস্থান নেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো .জাহেদ ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহিদুর রহমান মহসিন,আওয়ামী লীগ নেতা ফজলুল রব খান মিটু,মাসুম,মো রফিক,মো মনির,মো রবিন, ওসিম স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কাশেম সুমন, মো সুমন বিন,সামাদ,অপু, রুবেল,রিয়াদ,অপু,রুবেল,রিয়াদ, পাবেল,মহসিন,রায়হান,আরজু প্রমুখ।

মিছিলটি আগ্রাবাদ, মাজারগেইট, বাদামতলী মোড় হয়ে চৌমুহনী মোড়ে এসে শেষ হয়। মিছিল থেকে নেতাকর্মীরা সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহবান জানান।

এই বিভাগের আরও খবর