chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেটিতে নোঙর করা জাহাজে লস্করের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের দুই নম্বর জেটিতে নোঙর করে রাখা পাথরবোঝাই একটি জাহাজের লস্কর আবদুল আখের প্রকাশ ফাহিম (৪৫) এর মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে আটটার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নং জেটিতে পাথরবাহী এমভি টাইগার অব ইস্ট বেঙ্গল-৪ জাহাজে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল আখের (৪৫) ফেনীর গজারিয়াকান্দি গ্রামের আব্দুর রবের ছেলে। তিনি জাহাজে পড়ে গিয়ে আঘাতজনিত কারণে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এমভি টাইগার অব ইস্ট বেঙ্গল-৪ জাহাজের মাস্টার আব্দুল্লাহ আল মামুন জানান, পাথর নিয়ে চট্টগ্রাম থেকে পায়রায় আসেন তারা। শনিবার সকাল থেকে তারা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নং জেটিতে নোঙর করে জাহাজ থেকে পাথর নামানোর কাজ করছিলেন।

রাত সাড়ে আটটার দিকে জাহাজের লস্কর আবদুল আখের হঠাৎ জাহাজের ওপর পড়ে মাথায় আঘাত পান। জাহাজে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি মাথা ঘুরে পড়ে গিয়ে থাকতে পারেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন বলে জানান জাহাজের মাস্টার।

কলাপাড়া থানার এসআই জহিরুল ইসলাম জানান, হাসপাতাল থেকে খবর পেয়ে তারা দ্রুত জাহাজের লস্করের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করেছেন। তিনি কী কারণে মারা গেছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর