chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অ্যাম্বুলেন্সে বিস্ফোরণ: দগ্ধ ৭ জনের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অগ্নিদগ্ধ হয়ে ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।

শনিবার (২৪ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম এলাকায় একটি ফ্লাইওভারে এ সড়ক দুর্ঘটনা ঘটে। অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ভাঙ্গার দিকে যাচ্ছিল।

পুলিশ জানায়, নিহত সাতজনই জেলার আলফাডাঙ্গা উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে তিনজন পুরুষ, দু’জন নারী, দু’জন শিশু রয়েছেন।

বিস্ফোরণে নিহতরা হলেন, আলফাডাঙ্গার আজিজার শেখের স্ত্রী তাসলিমা বেগম (৫০), মেয়ে কমলা (৩০) ও বিউটি (২৬), নিহত কমলার ছেলে আরিফ (১২), আফসা (১), এবং হাসিব (১০) এবং নিহত বিউটির ছেলে মেহেদী (১০)।

শনিবার (২৪ জুন) উদ্ধারকাজে অংশ নেওয়া মো. রকমত উল্লাহ (৫২) সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

রকমত উল্লাহ জানান, শনিবার দুপুরে সাতজন নিহত হওয়ার সংবাদ শুনে আমরা গিয়ে দেখি জ্বলন্ত অ্যাম্বুলেন্সের আগুন নেভাচ্ছে ফায়ার সার্ভিস।

আগুন নেভার পর আমরা মরদেহগুলো উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সাতটি মরদেহ পুড়ে গেছে। গায়ের মাংস পুড়ে লাল হয়ে গেছে।

তিনি আরও জানান, অ্যাম্বুলেন্সের চালক ফরিদপুর শহরের বাসিন্দা মৃদুল মালো (২৮)। তিনি শুক্রবার (২৩ জুন) এক রোগীকে নিয়ে ঢাকার কদমতলী এলাকায় গিয়েছিল।

শনিবার আসার পথে ফরিদপুরের বোয়ালমারীর এক পরিবারের সাতজন সদস্যকে নিয়ে ঢাকা থেকে রওনা হয়েছিল। ওই পরিবারের সদস্যরা ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসক দেখিয়ে বোয়ালমারীতে ফিরছিল।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর