chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নারায়ণগঞ্জে তেলবাহী জাহাজের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে তেলবাহী জাহাজের ট্যাংক বিস্ফোরণে আটজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে পাঁচজনের অবস্থাই আশঙ্কাজনক, শ্বাসনালী পুড়েছে তিনজনের।

শনিবার (৩ জুন)  দিবাগত রাতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- আব্দুল মান্নান রাহাদ (২৩), মো. হুমায়ুন কবির (৫৪), মো. তাজুল ইসলাম লিমন (২৪), মো. ইমতিয়াজ আহমেদ (৪২), মো. রুবেল (৩৮), মো. সোহেল (৩৮), মো. নাজমুল ইসলাম (৩৩) ও মো. রাকিব (২৪)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হলে পাঁচজনকে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, আহতদের মধ্যে পাঁচজনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি জানান, এর মধ্যে হুমায়ুনের শরীরের ৩০ শতাংশ, তাজুলের ৬৭ শতাংশ, ইমতিয়াজের শরীরের ৩০ শতাংশ, রুবেলের ৪৫ শতাংশ ও সোহেলের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থা আশঙ্কাকাজনক।

 

মআ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর