chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে নিহত ছাত্রলীগ কর্মীর পরিবারকে সিআইপি খানের আর্থিক সহায়তা

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় নৃশংসভাবে হত্যার শিকার ছাত্রলীগকর্মী ইব্রাহিম রাজুর দরীদ্র পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন ফখরুল ইসলাম খান (সিআইপি)।

শুক্রবার ( ১২ মে) বিকালে খান সিটি সেন্টারে আনুষ্ঠানিক ভাবে এই নগদ অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য গত ৯ জুলাই ঈদুল ফিতরের আগেরদিন রাতে জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ৮ নম্বর ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিন ও সুরমা বেগমের পুত্র রাজুকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

দরীদ্র পরিবারে ৩ ভাই ১ বোনের মধ্যে রাজু সবার বড়।পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলে সন্ত্রাসীসের হামলায় মারা যাওয়া দরীদ্র পরিবারটি দিশেহারা হয়ে পড়ে।

এমতাবস্থায় পাশে দাঁড়ান মিরসরাইয়ের মানবিক সমাজসেবক প্রবাসী ব্যবসায়ী ফখরুল ইসলাম খান সিআইপি।

প্রাথমিক ভাবে তিনি পরিবারটিকে ১লক্ষ টাকা আর্থিক সহায়তা করেন। ৃপরবর্তীতে পরিবারটির নিদারুণ কষ্ট দেখে আরও ৪ লাখ টাকা সহায়তার প্রতিশ্রুতি দেন।

প্রতিশ্রুতি মোতাবেক শুক্রবার বিকালে আনুষ্ঠানিক ভাবে খান সিটি সেন্টারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বাকি ৪লক্ষটাকা নিহত ইব্রাহিম রাজুর দরীদ্র বৃদ্ধ পিতা মহিউদ্দিনের হাতে তুলে দেওয়া হয়।

দরীদ্র পিতা মহিউদ্দিন জানান, কেউ এগিয়ে আসেনি। নামকা ওয়াস্তে অনেকেই এসে অনেক কিছু বলেছেন। কিন্তু এগিয়ে এসেছেন একজন তিনি ফখরুল ইসলাম খান সিআইপি।

তিনি প্রথমবার ১ লক্ষ আর আজকে ৪ লক্ষ টাকা দিয়েছেন। এই টাকা দিয়ে একটি থাকার ঘর তৈরি করবো চিন্তা করছি। আল্লাহর কাছে দোয়া করি যেন ফখরুল ইসলাম খান সিআইপিকে আল্লাহ ভালো রাখেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর